শুক্রবার, ২০ জানুয়ারী, ২০১২

উবুন্টু এর দুনিয়ায় আপনাকে স্বাগতম..

আসালামুয়ালায়কুম......
কেমন আছেন সবাই . 
আশা করি ভালো আছেন ....ভালো থাকেন সব সময় এই কামনা করি সবসময় এই দুয়া করি.
আল্লাহ সবাই কে ভালো ও সুস্থ রাখুন...............আমিন.
====================================================
কোন রকম প্রস্ততি ছাড়াই আজকে এই কাজ তা করে বসলাম..... মনে হলো একটা ব্লগ বানাই......
যেই ভাবা সেই কাজ...........একটু একটু গুতাগুতি করে এইটা বানিয়ে ফেললাম...

কেমন হলো আপনারা বলবেন.......!!!!!!!!!!!!!!!!

তো প্রথমেই একটা ঝামেলায় পরছিলাম যে কি নাম দিব ????
পরে চিন্তা ভাবনা করে এই টা বাইর করলাম.....

একটা শিরুনাম দিলাম............

বুজতেই তো পারছেন এইখানে আমি কি করব.......উবুন্টু নিয়ে একটু মারা মারি করব.........  আপনারা তার দর্শক ....বিচার বিবেচনা  যা করার আপনারা করবেন...
আমি ফক্কা কমিটি এর হেড অফিছার আমি কিছু জানিনা........

আমি চেষ্টা করব আমার পক্ষে যতটকু সম্ভব সব কিছু আপনাদের কে জানাবার......

সবাই আমার জন্য দুয়া করবেন.....

আর টিপি এর সকল কে আমার আন্তরিক ধন্যবাদ......কারণ ঐখান থেকে আমার জীবনের সবচেয়ে ভালো জিনিস গুলু শিকছি......

আর আর আর আর ................মনে নাই.............. :) :) :)

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন